ভারতের বাংলাদেশ সফরের সূচী বদলে বিসিবির ঘোষণা

প্রথম প্রকাশঃ নভেম্বর ২২, ২০২২ সময়ঃ ৩:৩৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৩৬ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

ভারতীয় ক্রিকেট দল তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচ খেলতে ১ ডিসেম্বর বাংলাদেশে আসবে। টেস্টগুলি আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ লেভেল ২-এর অংশ। ২০১৫ সালের পর এটি দ্বিপাক্ষিক সিরিজের জন্য ভারতীয় দলের বাংলাদেশে প্রথম সফর হবে।

এই সিরিজের সূচী আগে থেকেই ঠিক করা ছিল ৩টি ওডিআই মিরপুরে অনুষ্ঠিত হবার পর ১৪ ডিসেম্বর থেকে চট্টগ্রামে ১ম টেস্টে অনুষ্ঠিত হবে এবং দ্বিতীয় ও শেষ টেস্ট ঢাকায় হবে। ৩টি ওডিআইয়ের তারিখ ছিল ৪,৭ ও ১০।

কিন্তু ১০ ডিসেম্বরে বিরোধি দলের সমাবেশের ঘোষণায় বিসিবি গত তিন দিন আগেই ১০ ডিসেম্বরের ভেন্যু বদলের সিদ্ধান্ত গ্রহণ করলেও তা আজ বিসিবি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করে।

বিসিবি ঘোষিত নতুন সুচী অনুযায়ী মিরপুরে ৪ ও ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম দুটি ওডিআই ম্যাচ। শেষ ওডিআই ১০ ডিসেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এরপর ১৪-১৮ সিরিজের প্রথম টেষ্ট। আর ২২-২৬ ডিসেম্বর ঢাকার মিরপুরে ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় টেষ্ট।

১ ডিসেম্বর অতিথি দল ভারত ঢাকায় আসবে। ২ ডিসেম্বর বিকেলে অনুশীলনে নামবে। ৩ ডিসেম্বর সকালে অনুশীলন করবে অতিথি ভারত।

৪ ডিসেম্বর সিরিজের প্রথম ওডিআই, ভেন্যু মিরপুর, ৭ ডিসেম্বর দ্বিতীয় ওডিআই, ১০ ডিসেম্বর তৃতীয় ওডিআই চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে।

১ম টেষ্ট ১৪-১৮ ডিসেম্বর আর দ্বিতীয় টেষ্ট ২২-২৬ ডিসেম্বর।

সূত্র : বিসিবি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G